ভারতের সঙ্গে ‘দ্য কেরালা স্টোরি’ দেখছে আমেরিকা আর কানাডাও! ৯ দিনে ছবির আয় কত?

মুক্তির দ্বিতীয় শনিবারে ১০০ কোটির ঘর পেরিয়ে গেল বিতর্কিত সিনেমা ‘দ্য কেরালা স্টোরি’। ৫ মে মুক্তি পেয়েছিল ছবিটি গোটা দেশজুড়ে। গত মাসে এসেছিল ট্রেলার। সেই থেকেই চলছিল বিতর্ক। কেরলের নারীদের উপর তৈরি গল্প গোটা দেশের মানুষের মন জয় করে নিয়েছে। দ্বিতীয় শনিবার ১৩ মে ছবি ব্যবসা করেছে ১৯.৫০ কোটির। যার ফলে মোট আয় দাঁড়াল ১১৩ কোটি। রবিবারও ব্যবসার অঙ্ক অনুরূপ থাকবে বলেই ধারণা করা যাচ্ছে। খুব জলদিই হয়তো এই ছবি ছাড়িয়ে যাবে ২০০ কোটির ঘর। 

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ রবিবার টুইটারে ছবিটির সংগ্রহ (The Kerala Story Box Office Day 9) শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘#TheKeralaStory হল ঘোড়ার দৌড়… সুপার-সলিড [দ্বিতীয়] শনিবার, ১০০ কোটি অতিক্রম করে গেছে … প্রবণতা অনুসারেরবিতেও তাই হওয়া উচিত… দ্বিতীয় সপ্তাহে শুক্রবার ছিল ১২.৩৫ কোটি, শনি ১৯.৫০ কোটি৷ মোট ১১২.৯৯ কোটি। #ভারত বিজ। #বক্স অফিস।’ আরও পড়ুন: রাঘব-পরিণীতির বাগদানে চর্ব-চোষ্য-লেহ্য-পেয়! খাবারের মেনু দেখে আসবেই জিভে জল

তিনি তাঁর টুইটে আরও জানিয়েছেন ছবিটি চলতি বছরে ১০০ কোটির ঘরে প্রবেশ করা চার নম্বর ছবি। তিনি টুইট করেছেন, ‘TheKeralaStory হল চতুর্থ #হিন্দি ছবি যা ২০২৩ সালে ১০০ কোটির ঘর অতিক্রম করেছে। পাঠান [জানুয়ারি], তু ঝুঠি ম্যায় মক্কার [মার্চ] কিসি কা ভাই কিসি কি জান [এপ্রিল] #TheKeralaStory।’ আরও পড়ুন: নিজের হাতে আঁকা ছবি উপহার! মমতা বন্দ্যোপাধ্যায়ের টালির বাড়িতে কী কী খেলেন সলমন খান?

ভারতে মুক্তির এক সপ্তাহ পরে, দ্য কেরালা স্টোরি শুক্রবার মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় ২০০টিরও বেশি স্ক্রিনে মুক্তি পেয়েছে। যেখানে ভারচুয়াল সাংবাদিক সম্মেলনে পরিচালক সুদীপ্তা সেনকে বলতে শোনা গিয়েছে, ‘কেরালা রাজ্যের দীর্ঘদিন ধরে বিদ্যমান এই সমস্যাটিকে দেশ অস্বীকার করে আসছে। কেরালা স্টোরি হল একটি মিশন যা সিনেমার সৃজনশীলতার বাইরে, এমন একটি আন্দোলন যা সারা বিশ্বের জনসাধারণের কাছে পৌঁছানো উচিত যাতে সচেতনতা বৃদ্ধি করতে পারে।’ আর প্রযোজক বিপুল শাহ বলেন, ‘সিনেমার বিষয়বস্তু এতদিন জনগনের কাছ থেকে লুকনো ছিল। বিশ্বব্যপী যাতে এই নিয়ে আলোচনা হয় তাই আমরা সিনেমাটি তৈরি করেছি।’

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

For all the latest entertainment News Click Here 

Read original article here

Denial of responsibility! TechAI is an automatic aggregator around the global media. All the content are available free on Internet. We have just arranged it in one platform for educational purpose only. In each content, the hyperlink to the primary source is specified. All trademarks belong to their rightful owners, all materials to their authors. If you are the owner of the content and do not want us to publish your materials on our website, please contact us by email – [email protected]. The content will be deleted within 24 hours.