উইলম্বডন কোর্টে র‌্যাকেট হাতে ‘ধোনি’! ফেডেরারের অর্ভ্যথনার মধ্যেই নেটপাড়ায় ঝড়

টেনিসকে বিদায় জানানোর পর প্রথমবার সেন্টার কোর্টে পা রাখেন রজার ফেডেরার। এই টেনিস কিংবদন্তি সেন্টার কোর্টে প্রবেশ করার পর কর তালির মাধ্যমে অভ্যর্থনা জানানো হয় তাঁকে। সেন্টার কোর্টের রয়্যাল বক্সে শুধু ফেডেরার একা ছিলেন না। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী মিরকা ফেডেরার। উপস্থিত ছিলেন তাঁর বাবা এবং মাও। এই সময়েই ফেডেরারের প্রতি সম্মাননা প্রদান করে উইম্বলডন কতৃপক্ষ। সঞ্চালক ঘোষণা করেন ৮টি উইম্বলডন জয়ী রজারের কেরিয়ারের কিছু মুহূর্ত দেখানো হবে।

সেই কথা মতো জায়ান্ট স্ক্রিনে দেখানো হয় উইম্বলডনে তরুণ ফেডেরার থেকে শুরু করে অভিজ্ঞ ফেডেরারের সফর। পিট সাম্প্রাসকে হারিয়ে নিজে রজার ফেডেরার সেই বছরেই প্রথম উইম্বলডন জিতেন। দেখানো হয় ফেডেরারের উইম্বলডন জয়ের একের পর এক দৃশ্য। একেবারেই অন্য মুহূর্ত। এরপরই সুইস কিংবদন্তিকে রয়্যাল বক্সে আমন্ত্রণ জানান সঞ্চালক। ক্রিম রঙের ব্লেজার এবং ট্রাউজার পরা ফেডেরারকে দেখে তখন সেন্টার কোর্টে তখন সবাই উঠে দাঁড়িয়ে হাততালি দেওয়া শুরু করে। দেড় মিনিট ধরে একটানা হাততালি দিয়ে রজারকে স্বাগত জানান দর্শকরা। ফেডেরার প্রথমে গিয়ে জড়িয়ে ধরেন তাঁর স্ত্রীকে। তাঁকে অভিবাদন করেন কেট। হাততালি থামার পরে কেট ও মিরকার ঠিক মাঝের আসনে এসে বসেন ফেডেরার।

এই টেনিস কিংবদন্তির সঙ্গেই ছিলেন অ্যান্ডি মারে। তিনিও সেন্টার কোর্টের এমন অভ্যর্থনা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি জানান, ‘এমন ঘটনা এই প্রথমবার দেখলাম। গোটা স্টেডিয়াম ফেডেরারকে অভ্যর্থনা জানাল। এটাই টেনিস। আমি সত্যি খুব খুশি। শেষবার যখন আমি এই কোর্টে ছিলাম, তখন একটা অলিম্পিক্স ম্যাচে আমার বিরুদ্ধে সমর্থন করেছিল সে। আজকে তাঁর জন্য করতালি দেখে সত্যি খুব ভালো লাগছে।’

রজার ফেডেরারে সেই ছবি উইম্বলডনের পেজ থেকে টুইটারে পোস্ট করা হয়। আর সেটা ভাইরাল হতে খুব বেশি সময় লাগবে না, তা বলার অপেক্ষা রাখে না। আর সেখানে ক্যাপশন দেওয়া হয় থালাইভা। চেন্নাইতে ধোনিকে থালা বলা হয়ে থাকে। যার পুরো অর্থ থালাইভা। এরপরই রজার ফেডেরারের ছবি টুইটারে পোস্ট করে চেন্নাই সুপার কিংসও। আর এখানেই ঘটেছে মজার ঘটনা। সেখানে দেখা যাচ্ছে রজার ফেডেরারের একটি ছবিতে ধোনির মুখ বসানো। দেখে মনে হচ্ছে ধোনি টেনিস খেলছেন। এবার সেই থালাকে দেখা গেল ব়্যাকেট হাতে। সেই পোস্টে লেখা রয়েছে, ‘যদি সিংহ ব়্যাকেট হাতে উইম্বলডনে যেত, তাহলে কী হত?’ এমনই একটি ছবি পোস্ট করা হয়েছে। যা শোরগোল ফেলে দিয়েছে নেটপাড়ায়।

For all the latest Sports News Click Here 

Read original article here

Denial of responsibility! TechAI is an automatic aggregator around the global media. All the content are available free on Internet. We have just arranged it in one platform for educational purpose only. In each content, the hyperlink to the primary source is specified. All trademarks belong to their rightful owners, all materials to their authors. If you are the owner of the content and do not want us to publish your materials on our website, please contact us by email – [email protected]. The content will be deleted within 24 hours.